বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১১:০৬ অপরাহ্ন

ইয়াবাসহ বাংলাদেশ ও ঘানার ৩ ফুটবলার গ্রেফতার

প্রতিবেদক::
আপডেট : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

চট্টগ্রাম নগরীতে সাড়ে ৭ হাজার পিস ইয়াবা টেবলেটসহ ঘানা ও বাংলাদশের তিন ফুটবলারকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- ঘানার ফুটবলার ফ্রাঙ্ক (২৭) ও রিচার্ড (২৮) ও বাংলাদেশি মো. মাসুদ (২৪)।

শুক্রবার গভীর রাত রাত ২টার দিকে শাহ আমানত সেতু এলাকায় বাস থেকে নামার পর ফ্রাঙ্ক ও রিচার্ডকে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে ঢাকা থেকে মাসুদকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, গ্রেফতার ঘানার দুই নাগরিক কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় মাসুদের কাছে যাচ্ছিলেন।

নতুন ব্রিজ এলাকায় বাস থেকে নামলে তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তল্লাশি চালায়। এ সময় তাদের কাছে থেকে সাড়ে ৭ হাজার ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মাসুদকে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ঘানার দুই ফুটবলার মহানগর ম্যাজিস্ট্রেট খায়রুল আমীনের আদালতে জবানবন্দি দিয়ে দায় স্বীকার করেছেন। পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয় মাসুদের।

গ্রেফতার মাসুদ ও ফ্রাঙ্ক ঢাকার মাঠের দুজন পরিচিত ফুটবলার। ২০১১ সালে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলেছিলেন মাসুদ। তার জোড়া গোলে ভর করেই ঢাকায় অনুষ্ঠিত বাছাইপর্বে মালদ্বীপকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

শেষ মৌসুমেও খেলেছেন রহমতগঞ্জের জার্সিতে। আর ২০১১ সালে ঘানার ফ্রাঙ্কের কল্যাণেই সুপার কাপ জিতেছিল আবাহনী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::