শিরোনাম::
শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত ঈদের পর পরিবারের দাবী প্রতিপক্ষের সু-পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার নুরুল আবছার চৌধুরী টুডে করোনা পরিস্থিতি; করোনায় মৃত-৩৯জন এবং নতুন সনাক্ত-২৭৩৩জন ডিগ্রি কলেজেও সভাপতি পদে থাকতে পারবেন না সংসদ সদস্যরা সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত উখিয়া শিক্ষা অফিসে লাগামহীন দুর্নীতি থামাবে কে? উখিয়া নিউজ টুডে।। সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চেয়েছেন দরিদ্র জোহরা! রামুর জোয়ারিয়ানালায় জেলা প্রশাসনের ভ্রাম‍্যমান চিকিৎসা-সেবা উদ্ভোধন করলেন ইউএনও প্রণয় চাকমা সমুদ্র সৈকত হতে ২.৫ টন বর্জ্য পরিষ্কার করলো “টিম কক্সবাজার” এর স্বেচ্ছাসেবীরা
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

উখিয়ার হিরুকে প্রাণ লেয়ার সেরা কণ্ঠে টপ-৩ তে দেখতে ভোট দিন

নিজস্ব সংবাদদাতা/উখিয়া নিউজ টুডে
আপডেট : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

টান টান উত্তেজনার মধ্য দিয়ে সুরের জাদুকরী প্রতিভায় ৫ হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে ‘Pran Layer The Maestro Season2 2019’ (প্রাণ লেয়ার সেরা কণ্ঠ!)  এর সেরা দশে স্থান পাওয়া উখিয়ার তরুণ কণ্ঠশিল্পী  আব্দুল্লাহ হিরুকে টপ ৩ এ দেখতে ভোট দিন।

‘Pran Layer The Maestro Season2 2019’ এ সারা দেশ থেকে প্রায় ৫হাজার প্রতিযোগি অংশ নেয়। যেখান থেকে বাচাই করে টপ ১০০ জন প্রতিযোগি নেওয়া হয়। পরবর্তীতে ১০০জনের লাইফ রেকর্ড নিয়ে বিচারক ও দর্শক ভোটে টপ ১০ নির্বাচন করা হয়। টপ ৩ নির্বাচনে ভোট দেওয়া যাবে ১৫ জানুয়ারী ২০২০ রাত ১১:৫৯ টা পর্যন্ত।

আপনার একটি ভোটে হিরু হতে পারে একজন কণ্ঠ শিল্পী, দেরি না করে নিচের লেখাটিতে ক্লিক করুন..

আব্দুল্লাহ হিরু রাইজিং কক্স কে বলেন, ‘সর্ব প্রথম আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানায় আর দর্শক যারা এত কষ্ট করে ভোট দিয়ে আমাকে সেরা ১০ এ স্থান করে দিয়েছেন তাদের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা । এখন টপ-৩ তে নির্বাচিত হওয়ার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাই। আমাকে ভোট দিতে উপরে দেওয়া লিংকে ক্লিক করে প্রাণ লেয়ারের ফেসবুক পেইজে আমার কণ্ঠে গাওয়া গানটিতে লাইক, কমেন্ট এবং শেয়ার করতে হবে।  সকলের কাছে ভোট চাই, আপনার একটি ভোটই আমাকে শিল্পী হতে সাহায্য করবে। আমার জন্য সকলেই দোয়া করবেন যেন  টপ-৩ তে স্থান করে নিতে পারি। সকলেকে আবারও অসংখ্য ধন্যবাদ। ’

উল্লেখ্য, আব্দুল্লাহ হিরো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার সিকদার বিল গ্রামে জন্ম গ্রহণ করেন। পিতা আহাম্মদ কবির ব্যবসায়ী ও মাতা মনোয়ারা বেগম মনি গৃহিণী। মা-বাবার দ্বিতীয় সন্তান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::