শিরোনাম::
পরিবারের দাবী প্রতিপক্ষের সু-পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার নুরুল আবছার চৌধুরী টুডে করোনা পরিস্থিতি; করোনায় মৃত-৩৯জন এবং নতুন সনাক্ত-২৭৩৩জন ডিগ্রি কলেজেও সভাপতি পদে থাকতে পারবেন না সংসদ সদস্যরা সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত উখিয়া শিক্ষা অফিসে লাগামহীন দুর্নীতি থামাবে কে? উখিয়া নিউজ টুডে।। সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চেয়েছেন দরিদ্র জোহরা! রামুর জোয়ারিয়ানালায় জেলা প্রশাসনের ভ্রাম‍্যমান চিকিৎসা-সেবা উদ্ভোধন করলেন ইউএনও প্রণয় চাকমা সমুদ্র সৈকত হতে ২.৫ টন বর্জ্য পরিষ্কার করলো “টিম কক্সবাজার” এর স্বেচ্ছাসেবীরা হাসি মুখ ফাউন্ডেশন এর পক্ষ থেকে সমুদ্র সৈকত পরিষ্কার অভিযান
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১০:০১ অপরাহ্ন

উখিয়ায় পরকিয়ার জেরে একঘরে শাহেদা, পরকিয়া জুটির নির্যাতনে ঘর ছাড়া স্বামী

ডেস্ক বার্তা/উখিয়া নিউজ টুডে
আপডেট : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার জালিয়া পালং ইউপির ১নং ওয়ার্ড  মধ্যম পাইন্যাশিয়া গ্রামের মিয়াজী পাড়ায় পাহাড়ের উপর সরকারি খাস জমিতে ঘর বেঁধে দিন মজুর আব্দুর রহমান তার স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করে আসছিল। তাদের কয়েক ঘর পরেই বসবাস করে একই এলাকার মৃত দলিল আহম্মদ এর পুত্র বদি আলম। তার সাথে বিগত কয়েক বছর আগে তৈরি হয় আব্দুর রহমানের স্ত্রী শাহেদা আক্তার এর গোপনে পরকিয়া প্রেম। রাতবেরাতে আব্দুর রহমানের ঘরে বদি আলম আসা যাওয়ায় বাঁধা প্রদান করায় প্রায় সময় এই পরকিয়া জুটির নির্যাতনের শিকার হত অসহায় দিন মজুর আব্দুর রহমান। ভাগ্যক্রমে বিগত বছর দেড়েক পূর্বে স্বামী আবদুর রহমানের কাছে হতেনাতে ধরা পড়ে এই পরকিয়া জুটির অবৈধ শারীরিক মেলামেশা। স্থানীয় সালিশ অমান্য করে বদি আলমের সাথে পরকিয়া সম্পর্ক বহাল রেখে আবদুর রহমান কে শারীরিক ও মানসিক নির্যাতনসহ হুমকি ধমকির অপরাধে এই শাহেদা আক্তারকে সমাজ থেকে একঘরে করে দেওয়া হয়। তবুও থমকে যায়নি এই পরকিয়া জুটির অবাধ মেলামেশার রমরমা কান্ড। বরং শুরু হয় নতুন মাত্রায় দিন মজুর আব্দুর রহমান এর উপর শারীরিক ও মানসিক নির্যাতন। একপর্যায়ে এই পরকিয়া জুটি আব্দুর রহমানকে ঘর ছাড়া হতে বাধ্য করায়। বর্তমানে তাদের প্রাণনাশের হুমকি ধমকির মুখে একজায়গায় থেকে অন্যজায়গায় পালিয়ে বেড়িয়ে দিনাতিপাত করেছে বলে জানায় অসহায় দিনমজুর আব্দুর রহমান।

গোপন সূত্রে প্রকাশ, শাহেদা তার পরকিয়া প্রেমিক বদি আলমের সাথে অবৈধ মেলামেশা সহ নানা অনৈতিক অপকর্মের সাথে লিপ্ত হয়ে পড়ে। এই পরকিয়া প্রেমিক বদি আলম তার ভাইয়ের ৬ সন্তানের ঘর ভাঙ্গা সহ বিভিন্ন  পরকিয়ার খবর রয়েছে। এই বদি আলম শুধু পরকিয়া আসক্ত নয়, মাদকাসক্তও বটে। এমনকি এই পরকিয়া প্রেমিক ও মাদকাসক্ত বদি আলম উখিয়া থানার ১০(০২)১৯ নং মামলার এজাহার নামীয় আসামী।
স্থানীয় সূত্রে জানা যায়, শাহেদা আক্তার ও বদি আলমের এমন অবৈধ মেলামেশায় সমাজের পরিবেশ নষ্ট হওয়ার পথে। তাদের এই অবৈধ মেলামেশার বিরুদ্ধে মুখ খোলার সাহস কেউ করে না।
এব্যাপারে জানতে চেয়ে সমাজ বিতাড়িত নারী শাহেদা আক্তার ও তার পরকিয়া প্রেমিক বদি আলম এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তারা কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::