শিরোনাম::
প্রতিবাদ ও তীব্রনিন্দা আন্ডারগ্রাউন্ডে থেকে রোহিঙ্গাদের সাথে মিলে ইয়াবা সিন্ডিকেট রয়েছে দীর্ঘদিন ধরে জকির এর। চট্টগ্রামে এমপিপুত্রের গাড়ির ধাক্কায় পুলিশ বাঁচলো অল্পে, গভীর রাতে থানায় হল মীমাংসা গোপনে ইয়াবা ব্যবসা করে কোটিপতি একসময়ের ডাকাত ও রিকশা চালক শামশু হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অসহায় রোগীর পাশে”আলোর প্রদীপ বন্ধু ফোরাম উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ স্বেচ্ছায় পরিষ্কার করেছে একদল স্বপ্নবাজ তরুণ! কক্সবাজার সরকারি কলেজে স্থাপন হচ্ছে বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১: ‘কক্সবাজার নিউজ.কম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ’
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

পুলিশ সুপারকে কমিউনিটি পুলিশিং ফোরামের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক/উখিয়া নিউজ টুডে
আপডেট : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

সততা ও সাহসিকতার জন্য পুলিশের সর্বোচ্চ মর্যাদা সম্পন্ন বিপিএম-বার পদক প্রাপ্তিতে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এবং আইজিপি ব্যাজ প্রাপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম। গতকাল সোমবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়েছে।

জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি এবং বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ ও সাধারণ সম্পাদক এবং যুবলীগ নেতা সোহেল আহমদ বাহাদুরের নেতৃত্বে ফোরামের পৌরসভা ও সদর উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, কমিউনিটি পুলিশিং ফোরামের কর্মকর্তা ও সদস্য যথাক্রমে উজ্জল কর, এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান, মিজানুর রহমান, সাইফুল ইসলাম চৌধুরী, ইফতেখার উদ্দিন পুতু, সেলিম নেওয়াজ, ওয়াহিদ মুরাদ সুমন সহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::