শিরোনাম::
প্রতিবাদ ও তীব্রনিন্দা আন্ডারগ্রাউন্ডে থেকে রোহিঙ্গাদের সাথে মিলে ইয়াবা সিন্ডিকেট রয়েছে দীর্ঘদিন ধরে জকির এর। চট্টগ্রামে এমপিপুত্রের গাড়ির ধাক্কায় পুলিশ বাঁচলো অল্পে, গভীর রাতে থানায় হল মীমাংসা গোপনে ইয়াবা ব্যবসা করে কোটিপতি একসময়ের ডাকাত ও রিকশা চালক শামশু হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অসহায় রোগীর পাশে”আলোর প্রদীপ বন্ধু ফোরাম উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ স্বেচ্ছায় পরিষ্কার করেছে একদল স্বপ্নবাজ তরুণ! কক্সবাজার সরকারি কলেজে স্থাপন হচ্ছে বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১: ‘কক্সবাজার নিউজ.কম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ’
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু গোল্ডকাপে ডেথ গ্রুপে বাংলাদেশ!

ক্রীড়া ডেস্ক/উখিয়া নিউজ টুডে
আপডেট : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

বঙ্গবন্ধু গোল্ডকাপের এবারের আসরে ‘এ’ গ্রুপকে ডেথ গ্রুপ মানছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক বিপ্লব ভট্টাচার্য। গত বারের আক্ষেপ ভুলে, এবার দলগত পারফরম্যান্স করেই ট্রফি জিতবে বাংলাদেশ। এমনটাই প্রত্যাশা তার। যদিও সাফল্যে পেতে ফরোয়ার্ডদের পাশাপাশি গোলরক্ষকদের ভূমিকা রাখতে হবে বলে মনে করেন সাবেক গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য।

সেই ১৯৯৬ সালে প্রথমবার অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ। এরপর ১৯৯৯, ২০১৫, ২০১৬ ও ২০১৮ সালের বঙ্গবন্ধু গোল্ডকাপের কোনো আসরেই ট্রফি জিততে পারেনি বাংলাদেশ। যদিও ২০১৫ সালে শিরোপার কাছাকাছি গিয়েও স্বপ্নভঙ্গ হয় লাল-সবুজ জার্সি-ধারীদের। আর সবশেষ আসরে ফিলিস্তিনের কাছে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় বাংলাদেশ।

এবার বঙ্গবন্ধু গোল্ডকাপের ষষ্ঠ আসরে গ্রুপ এ’তে থাকা বাংলাদেশের প্রতিপক্ষ শক্তিশালী ফিলিস্তিন ও শ্রীলংকা। অন্যদিকে, গ্রুপ বি’তে রয়েছে বুরুন্ডি,মরিশাস সিসেলশ। সবমিলিয়ে গ্রুপ এ’কে ডেথ গ্রুপ মানছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক বিপ্লব ভট্টাচার্য। সেই সাথে ‘বি’ গ্রুপে থাকা বুরুন্ডিও শিরোপার দাবি রাখে। এবার দলগত পারফরম্যান্স করেই দেশের জন্য সাফল্য বয়ে আনবে জামাল ভুইঁয়া বাহিনী। বিশ্বাস জাতীয় দলের  বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বিপ্লব ভট্টাচার্যের।

তিনি বলেন, ‘এই টুর্নামেন্টে প্লেয়ারদের ফোকাস থাকতে হবে আমরা ফাইনাল খেলবো। যদিও আমরা ফাইনাল খেলতে পারি সেসময়ে সবকিছুই সম্ভব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::