শিরোনাম::
প্রতিবাদ ও তীব্রনিন্দা আন্ডারগ্রাউন্ডে থেকে রোহিঙ্গাদের সাথে মিলে ইয়াবা সিন্ডিকেট রয়েছে দীর্ঘদিন ধরে জকির এর। চট্টগ্রামে এমপিপুত্রের গাড়ির ধাক্কায় পুলিশ বাঁচলো অল্পে, গভীর রাতে থানায় হল মীমাংসা গোপনে ইয়াবা ব্যবসা করে কোটিপতি একসময়ের ডাকাত ও রিকশা চালক শামশু হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অসহায় রোগীর পাশে”আলোর প্রদীপ বন্ধু ফোরাম উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ স্বেচ্ছায় পরিষ্কার করেছে একদল স্বপ্নবাজ তরুণ! কক্সবাজার সরকারি কলেজে স্থাপন হচ্ছে বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১: ‘কক্সবাজার নিউজ.কম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ’
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

শাহজালাল বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ

নিউজ ডেস্ক/উখিয়া নিউজ টুডে
আপডেট : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

ঘন কুয়াশার কারণে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

বিমানবন্দরের রানওয়ে এলাকার দৃষ্টিসীমা রোববার দিবাগত রাত সোয়া ৩টা থেকে ১০০ মিটারে নেমে আসায় ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে।

রানওয়েতে সাধারণত দৃষ্টিসীমা ৬০০ থেকে ৮০০ মিটার থাকলে উড়োজাহাজ ওঠানামা করে।

সোমবার সকাল ৮টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সিনিয়র এয়ার ট্রাফিক অফিসার এসএম ওহিদুর রহমান জানান, রোববার দিবাগত রাত ৩টা ১১ মিনিটে সৌদি এয়ারলাইনসের জেদ্দা ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দর ছেড়ে রওনা দেয়।

এর পর ঘন কোয়াশার কারণে আর কোনো ফ্লাইট ওঠানামা করতে পারেনি। পরে কুয়ালালামপুর থেকে বিমানের বিজি০৮৭ ফ্লাইটটি ঢাকায় আসছিল, তবে কুয়াশার কারণে সেটি কলকাতায় অবতরণ করে।

কুয়াশা কেটে গেলে অল্প সময়ের মধ্যে উড়োজাহাজ চলাচল শুরু হবে বলে জানান ওই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::