শিরোনাম::
প্রথম আলো সম্পাদকদের গ্রেপ্তার ও হয়রানি না করার নির্দেশ হাইকোর্টের লবণের ন্যায্য মূল্যের দাবীতে বদরখালীতে লবণচাষীদের মানববন্ধন চকরিয়ায় গহীন জঙ্গলে গাছের ডালে ঝুলছে নারীর মাথা! হঠাৎ ধানক্ষেতে হেলিকপ্টার, এলাকাজুড়ে আতঙ্ক উখিয়া-টেকনাফে ৪০টি পুনর্বাসিত আশ্রয়কেন্দ্র হস্তান্তর (ডব্লিউএফপি) উখিয়ায় স্থানীয়রাই তৈরি করলো বিদ্যালয়ের যাতায়াতের রাস্তা ২২ জানুয়ারি, ই-পাসপোর্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – স্বরাষ্ট্রমন্ত্র। কক্সবাজার পর্যন্ত ১ লক্ষ ৫০ হাজার কোটি টাকায় হাইস্পিড রেলপথ নির্মাণ করবে সরকার চা উৎপাদনে দেড়শ বছরের রেকর্ড ভাঙলো বাংলাদেশ। মহাকাশ দখলের পথে ইরান!
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৮:৪২ অপরাহ্ন
নোটিশ
Wellcome to our website...

সব বিপিএলই হবে বঙ্গবন্ধুর নামে

ডেস্ক নিউজ/উখিয়া নিউজ টুডে
আপডেট : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

নানা নাটকীয়তার পর ডিসেম্বরে মাঠে গড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টুর্নামেন্টের এ আসরের নামকরণ করা হয় বঙ্গবন্ধু বিপিএল। এছাড়া একই বছর দুইবার অনুষ্ঠিত হওয়ায় আসরটিকে বিশেষ আসরের মর্যাদা দেওয়া হয়।

বিপিএলের বিশেষ আসরে নেই কোনো ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্টে অংশ নেওয়া ৭ দল পরিচালিত হচ্ছে স্পন্সর ও টিম ডিরেক্টরদের দ্বারা। এছাড়া দুটি দল সরাসরি পরিচালনা করছে বিসিবি। পরবর্তী আসর থেকেই অবশ্য আগের নিয়মে ফিরে যাবে টুর্নামেন্ট। ফিরবে ফ্রাঞ্চাইজিরা। তবে পাল্টাবে না নাম। এখন থেকে সব বিপিএলের নামই হবে বঙ্গবন্ধু বিপিএল।

রবিবার (১২ জানুয়ারি) অনুষ্ঠিত হয় বিসিবির বোর্ড সভা। সভায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। এরমধ্যে বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএল রাখার সিদ্ধান্তও নেওয়া হয়। সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘বঙ্গবন্ধু বিপিএল শুধু এ বছর করেছি। এটা আমরা ধরে রাখব। আজকে সিদ্ধান্ত নিয়েছি এটার নাম বঙ্গবন্ধু বিপিএলই থাকবে। আমাদের ইচ্ছা এই নামটা স্থায়ীভাবে থেকে যাবে।’

এছাড়া আগামী আসর থেকে আবারও যুক্ত হচ্ছে ফ্র্যাঞ্চাইজিরা। এ ব্যাপারে পাপন বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি আসতে তো কোনো সমস্যা নেই। কিন্তু নামটা স্থায়ীভাবে বঙ্গবন্ধু বিপিএল করে দিচ্ছি।’

শেয়ার করুন::
error0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::