শিরোনাম::
উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক চকরিয়ায় পাহাড়ি জঙ্গলের ভেতরে নিয়ে অবুঝ দুই শিশু ভাই-বোনকে হত্যা চেষ্টা! মেরিন ড্রাইভ সড়কে দোয়েল কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৬ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগ সভাপতি মিথুনের ভিন্ন আয়োজন ধর্ষণ সমাজের এক মরণব্যধী রোগে পরিণত হওয়ার নেপথ্যে কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী! প্রতিবাদে শ্রমিক আন্দোলন |   উখিয়া নিউজ টুডে সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন

সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিদায়ী সংবর্ধনা দিবে শিক্ষার্থীরা

সংবাদ বিজ্ঞপ্তি
আপডেট : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০

উখিয়ার সোনারপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল করিমকে বিদায়ী সংবর্ধনা দিকে প্রাত্তন শিক্ষার্থীরা। এজন্য এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে বিদ্যালয়ের সম্মেলন কক্ষে।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে এ সভায় সর্বসম্মতিক্রমে মো: ছানা উল্লাহকে আহবায়ক, আবুল ফজল বাবুল, নাসির উদ্দিন, বাবুল আবছার, এডভোকেট রাসেল ও তোফায়েল আহমদকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামী ২১ মার্চ প্রধান শিক্ষক মো: শফিউল আলমকে বিদায়ী সংবর্ধনার আয়োজন করবে। উল্লেখ্য, সোনারপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শফিউল আলম দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছিলেন। পরে তিনি অবসরে চলে যাওয়ার কারণে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়ার প্রস্তুতি নেয় বিদ্যালয়ের প্রাত্তন শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::