বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ
Wellcome to our website...

উখিয়ায় মানবপাচার প্রতিরোধে সমাবেশ

টুডে প্রতিবেদক।।
আপডেট : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চেীধুরী বলেছেন, বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের অসহায়ত্বকে পুঁজি করে এক শ্রেণীর সুবিধাভোগীচক্র শরণার্থী ক্যাম্পে স্থান করে নিয়েছে। যে কারণে মানবপাচার দিনদিন বেড়েই চলেছে।
তিনি বলেন, যারা রোহিঙ্গা পাচারকারীদের আশ্রয় দিয়ে সহযোগিতা করছে তাদেরকে খুজে বের করে আইনের কাছে সোপর্দ না করা হলে মানবপাচার বন্ধ হবেনা।
বুধবার (১২ জানুয়ারী) বেলা ১১টায় মানবপাচার বিষয়ক এনজিও সংস্থা ইপসা কর্তৃক আয়োজিত মানবপাচার প্রতিরোধ সভায় উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চেীধুরী একথা বলেন।
উখিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: আমিনুল এহসানের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন- সমাজসেবা কর্মকর্তা রাসেল চেীধুরী, ইপসার প্রজেক্ট কোঅর্ডিনেটর যিশু বড়ুয়া, কাউন্টার ট্রাফিকিং অফিসার এনি নমিলা, কবি আদিল উদ্দিন চৌধুরী, ওসি আবুল মনসুর চৌধুরী, ভাইচ চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, মেদু বড়ুয়া, মোসলেহ উদ্দিন, শাকু মাহমুদ।
এছাড়া স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন::
error1
Tweet 20
fb-share-icon20


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::