শিরোনাম::
উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক চকরিয়ায় পাহাড়ি জঙ্গলের ভেতরে নিয়ে অবুঝ দুই শিশু ভাই-বোনকে হত্যা চেষ্টা! মেরিন ড্রাইভ সড়কে দোয়েল কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৬ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগ সভাপতি মিথুনের ভিন্ন আয়োজন ধর্ষণ সমাজের এক মরণব্যধী রোগে পরিণত হওয়ার নেপথ্যে কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী! প্রতিবাদে শ্রমিক আন্দোলন |   উখিয়া নিউজ টুডে সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন

দিনমজুর অপহরণ, ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

মোহাম্মদ নেজাম উদ্দিন।।
আপডেট : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

রামু উপজেলার জোয়ারিয়ানালা থেকে রহমত (৩৫) নামে দিনমজুর অপহৃত হয়েছে। স্বজনদের কাছ থেকে দাবি করা হচ্ছে ৩লক্ষ টাকা মুক্তিপণ।

বুধবার (১২ ফ্রেরুয়ারী) ভোরে ইউনিয়নের বদুরছড়াস্থ নিজ বাড়ি থেকে তিনি অপহৃত হলেও সন্ধ্যা পর্যন্ত হদিস মেলেনি।

ভিকটিম রহমত ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ। অপহরণের ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামশুদ্দিন প্রিন্সের সাথে যোগাযোগ করা হলে বলেন, রহমত নামের দিনমজুরকে অপহরণ করা হয়েছে বলে শুনেছি। সকাল থেকে উদ্ধারের অভিযান চালানো হচ্ছে।

স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, অপহরণের পর প্রথমে স্বজনদের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করেছিল অপহরণকারীরা। পরে ৩ লাখ টাকা দাবী করছে।

চেয়ারম্যান বলেন, ভিকটিমের মোবাইল ট্রেক করা হলে তার অবস্থান সদরের ভারুয়াখালীতে পাওয়া গেছে। বিষয়টি রামু থানাকে অবহিত করা হয়েছে।

অপহরণচক্র শনাক্তের কথা চেষ্টা অব্যহত আছে বলেও জানান চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল খায়েরের সাথে কথা হলে বলেন, একজনকে অপহরণ করা হয়েছে বলে জানতে পেরেছি।

থানায় লিখিত কেউ অভিযোগ না করলেও উদ্ধার অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::