শিরোনাম::
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা জানালো জেলা আওয়ামীলীগ কুরআন ছুঁয়ে শপথ নিলেন আমেরিকার পেটারসন শহরের পুলিশ প্রধান আগামী দেড় মাসের মধ্যে কক্সবাজার শহরের প্রধান সড়কের কাজ শুরু করা হবে -লে: কর্নেল (অব.) ফোরকান আহমদ উখিয়া-টেকনাফে সড়ক সংস্কারে মরণ যন্ত্রণা! মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের গ্রামীনফোনকে সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দিতে নির্দেশ বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা! কার্যকর হতে যাচ্ছে নতুন গ্রেডিং পদ্ধতি
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০২:১৮ পূর্বাহ্ন
নোটিশ
Wellcome to our website...

রাঙামাটিতে নৌকাডুবি ও সড়ক দুর্ঘটনায় নিহত ৭

টুডে প্রতিবেদক।।
আপডেট : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

রাঙামাটিতে পৃথক দুটি নৌকাডুবি ঘটনায় ছয়জন নিহত হয়েছে। নিখোঁজ রয়েছে আরও দুজন। এছাড়া সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে একজন। নিহত পাঁচজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। নিখোঁজদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার দুপুরে রাঙামাটি চট্টগ্রাম ইপিজেড থেকে আসা একদল পর্যটক রাঙামাটির পর্যটন ঘাট থেকে ইঞ্চিনচালিত বোটে করে কাপ্তাই নৌ ভ্রমণে বের হয়। এসময় রাঙামাটি জেলা প্রশাসক বাংলোর দক্ষিণে পুরণো রাজার বাড়ি এলাকা দিয়ে যাওয়ার সময় অপর আরেবটি ইঞ্জিনচালিত নৌকা ওভারটেক করতে গিয়ে হঠাৎ একটি বোট উল্টে গিয়ে ডুবে যায়। এতে পাঁচ নারী নিহত হয়। উল্টে যাওয়ার ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধার কমীরা। এদের মধ্যে রিনা (১৬), শিলা (২৬), আসমার (৩০) পরিচয় পাওয়া গেছে। অপর দুজনের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে প্রায় একই সময়ে কাপ্তাই উপজেলায় শিলছড়ি এলাকায় চট্টগ্রাম থেকে আসা পূণ্যার্থীরা দুটি ইঞ্জিনচালিত বোটে করে কর্ণফুলী নদীর তীরে মন্দিরগুলোতে তীর্থ ভ্রমণে যায়। এসময় চা বাগানের পাশের মন্দিরে বোট দুটি ভিড়লে একটি ডুবে যায়।  এ ঘটনায় দেবলীলা (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে উদ্ধারকারীরা।

এতে বিনয় মজুমদার (৫), টুম্পা মজুদমদার (৩০) নামে দুজন নিখোঁজ রয়েছে। এদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরিরা।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, মূলত অতিরিক্ত যাত্রী তোলায় এই দুর্ঘটনা ঘটেছে।

রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানান, রাঙামাটি কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত বোট ডুবে পাঁচজন নিহত হয়েছে। অন্যদিকে কাপ্তাই কর্ণফুলী নদীতে বোট ডুবে দুজন নিখোঁজ রয়েছে। এদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে সকাল সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম থেকে আসা পর্যটকবাহী একটি বাস রাঙামাটির সাপছড়িতে উল্টে গেলে নিহত হয় একজন। আহত হয় ২৭ জন। এদের রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন::
error0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::