শিরোনাম::
প্রতিবাদ ও তীব্রনিন্দা আন্ডারগ্রাউন্ডে থেকে রোহিঙ্গাদের সাথে মিলে ইয়াবা সিন্ডিকেট রয়েছে দীর্ঘদিন ধরে জকির এর। চট্টগ্রামে এমপিপুত্রের গাড়ির ধাক্কায় পুলিশ বাঁচলো অল্পে, গভীর রাতে থানায় হল মীমাংসা গোপনে ইয়াবা ব্যবসা করে কোটিপতি একসময়ের ডাকাত ও রিকশা চালক শামশু হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অসহায় রোগীর পাশে”আলোর প্রদীপ বন্ধু ফোরাম উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ স্বেচ্ছায় পরিষ্কার করেছে একদল স্বপ্নবাজ তরুণ! কক্সবাজার সরকারি কলেজে স্থাপন হচ্ছে বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১: ‘কক্সবাজার নিউজ.কম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ’
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন

শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’ বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হলো

টুডে বিনোদন ডেস্ক।।
আপডেট : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

  করোনা ভাইরাসের আতঙ্কে ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে দেশের সব সিনেমা হল। স্বাস্থ্যঝুঁকির কারণে সিনেমা হলগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র প্রদর্শক সমিতি। সুখবর হলো এই করোনা আতঙ্কের মধ্যেই মুক্তির অনুমতি পেলো শাহিন সুমন পরিচালিত শাকিব খান ও বুবলী জুটির নতুন সিনেমা ‌‌‘বিদ্রোহী’।

সোমবার সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। ১৭ মার্চ থেকে সারাদেশে পালিত হবে মুজিব বর্ষের আয়োজন। এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হচ্ছে ‘বিদ্রোহী’।

পরিচালক শাহিন সুমন বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে আমাদের ছবি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করছি। খুশির খবর হলো ছবিটি সেন্সর ছাড় পেয়েছে। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে।’

‘বিদ্রোহী’ সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এ ছবিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::