শিরোনাম::
সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি উখিয়ায় নতুন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ | সংযুক্ত আরব আমিরাত: কীভাবে ক্ষুদ্র রাজতন্ত্র ইউএই মধ্যপ্রাচ্যের পরাশক্তি হয়ে উঠছে প্যারিসের আইফেল টাওয়ার উড়িয়ে দেওয়ার হুমকি, সরিয়ে নেওয়া হলো দর্শনার্থীদের উখিয়ার চাঞ্চল্যকর ফোর মার্ডার, একবছরে চার্জশীট হয়নি ‘রোহিঙ্গারা এখন বাংলাদেশিদের জিম্মি করছে’ ‘শিক্ষাপ্রতিষ্ঠান আংশিকভাবে খোলার কোন সুযোগ নেই’ আত্মহত্যা করেছেন দেশের যেসব তারকা
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

আমিরাতে সংবাদপত্রসহ মুদ্রিত উপকরণ নিষিদ্ধ

আমিরাত প্রতিনিধি/উখিয়া নিউজ টুডে।।
আপডেট : শনিবার, ২১ মার্চ, ২০২০

  সংযুক্ত আরব আমিরাত ন্যাশনাল মিডিয়া কাউন্সিল ২৪শে মার্চ থেকে সমস্ত মুদ্রিত সংবাদপত্র, ম্যাগাজিন এবংপণ্যের বিজ্ঞপ্তি বিতরণ সাময়িকভাবে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

প্রকাশনাগুলির নিয়মিত গ্রাহক এবং শপিং সেন্টারগুলিতে বহু সংখ্যক দোকান এর থেকে বঞ্চিত হবে , তবে স্বাস্থ্য ও সুরক্ষার সমস্ত সতর্কতা মেনে চলতে হবে। এটি কোরোনাভাইরাস (কোভিড -১৯) এর বিস্তার রোধে নেওয়া প্রতিরোধমূলক ব্যবস্থার একটি অংশ।

মুদ্রিত উপকরণ নিষিদ্ধ হবে আবাসিক কমপ্লেক্স, রেস্তোঁরা, হোটেল, স্বাস্থ্যকেন্দ্র ও ক্লিনিক, সরকারী সেক্টরে এবং বেসরকারী খাতের পরিষেবা কেন্দ্রগুলিতে ওয়েটিং হল এবং অন্যান্য জায়গাগুলিতে যেখানে বেশিরভাগ লোক একই মুদ্রিত উপকরণ ব্যবহার করার সম্ভাবনা রয়েছে ।

এই নিষেধাজ্ঞাটি স্বাস্থ্য কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত সচেতনতা প্রকাশনা এবং করোনাভাইরাস বিস্তার রোধে নেওয়া সতর্কতামূলক পদক্ষেপের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

মিডিয়া কাউন্সিল জোর দিয়ে বলেছে যে দেশের দৈনিক সংবাদপত্রগুলি তাদের উন্নত ডিজিটাল প্ল্যাটফর্মে সংবাদ প্রকাশ এবং জাতীয় গুরুত্বের বিষয় নিয়ে আলোচনা চালাতে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::