শিরোনাম::
প্রতিবাদ ও তীব্রনিন্দা আন্ডারগ্রাউন্ডে থেকে রোহিঙ্গাদের সাথে মিলে ইয়াবা সিন্ডিকেট রয়েছে দীর্ঘদিন ধরে জকির এর। চট্টগ্রামে এমপিপুত্রের গাড়ির ধাক্কায় পুলিশ বাঁচলো অল্পে, গভীর রাতে থানায় হল মীমাংসা গোপনে ইয়াবা ব্যবসা করে কোটিপতি একসময়ের ডাকাত ও রিকশা চালক শামশু হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অসহায় রোগীর পাশে”আলোর প্রদীপ বন্ধু ফোরাম উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ স্বেচ্ছায় পরিষ্কার করেছে একদল স্বপ্নবাজ তরুণ! কক্সবাজার সরকারি কলেজে স্থাপন হচ্ছে বিএনসিসি ব্যাটালিয়ন হেডকোয়ার্টার টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে নিহত ১: ‘কক্সবাজার নিউজ.কম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ’
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত সেই গায়িকার বিরুদ্ধে মামলা, হতে পারে জেল!

আন্তর্জাতিক ডেস্ক।।
আপডেট : শনিবার, ২১ মার্চ, ২০২০

করোনার মতো মারণরোগের লক্ষণ শরীরে থাকা সত্ত্বেও কণিকা লন্ডন যাওয়ার কথা গোপন করায় যোগীর পুলিশ এ মামলা করেছে।

ভারতীয় গণমাধ্যম এই সময় জানিয়েছে, উত্তরপ্রদেশের পুলিশ গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে কর্তব্যে অবহেলার কারণে মামলা দায়ের করেছে। ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ধারায় মামলা রুজু করা হয়েছে তার বিরুদ্ধে।

এই ধারায় বেআইনিভাবে গাফিলতি, মারণ রোগ ছড়িয়ে দেয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই মামলায় জরিমানাসহ ৬ মাসের জেল হতে পারে তার।

জানা গেছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন গায়িকা কণিকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান।

শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলাসহ প্রায় ৩৫০ অতিথি যোগ দিয়েছিলেন।

ওই পার্টিতে অংশ নিয়েছিলেন রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে ও তার পুত্র বিজেপির সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ। ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার মন্ত্রী জয়প্রতাপ সিং।

কণিকার নৈশপার্টি যাওয়া অনেকেই নিজের ইচ্ছায় কোয়ারেন্টিনে গেছেন।

এছাড়া দুষ্মন্ত সিংহের সঙ্গেও সংসদে স্ট্যান্ডিং কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল এমপি ডেরেক। এই পরিস্থিতিতে তাই হোম কোয়ারেন্টিনে থাকাই যথাযথ মনে করেছেন ডেরেক।

কনিকার পার্টির পর ১৮ তারিখ রাষ্ট্রপতি ভবনে গিয়েছিলেন দুষ্মন্ত সিং। সেখানে কেন্দ্রীয় মন্ত্রীরা ছাড়াও উপস্থিত ছিলেন অন্য অনেক সংসদ সদস্য।

লখনৌয়ের জেলাশাসক ইতিমধ্যেই কণিকা যেখানে যেখানে পার্টি করেছিলেন সেইগুলোকে চিহ্নিত করছেন। সেই অনুযায়ী স্বরাষ্ট্র দফতরে রিপোর্ট জমা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::