শিরোনাম::
উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক চকরিয়ায় পাহাড়ি জঙ্গলের ভেতরে নিয়ে অবুঝ দুই শিশু ভাই-বোনকে হত্যা চেষ্টা! মেরিন ড্রাইভ সড়কে দোয়েল কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৬ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগ সভাপতি মিথুনের ভিন্ন আয়োজন ধর্ষণ সমাজের এক মরণব্যধী রোগে পরিণত হওয়ার নেপথ্যে কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী! প্রতিবাদে শ্রমিক আন্দোলন |   উখিয়া নিউজ টুডে সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

আবুল কাশেম নুরজাহান চৌধুরি উচ্চ বিদ্যালয়কে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ঘোষনা করায় শিক্ষার্থী ও জনমতে ক্ষোভ

শাহেদ হোসাইন মুবিন/উখিয়া নিউজ টুডে।।
আপডেট : বুধবার, ২৫ মার্চ, ২০২০

আবুল কাশেম নুরজাহান চৌধুরি উচ্চ বিদ্যালয়কে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার ঘোষনা করেছে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরি।

ঘনবসতি এলাকায় এবং একটি শিক্ষা প্রতিষ্ঠানকে এভাবে কোয়ারেন্টাইন ঘোষনা করেছে শুনে সব শ্রেণির জনসাধারন মিশ্র প্রতিক্রিয়া জানায়।

একজন শিক্ষার্থী বলে, শিক্ষা প্রতিষ্ঠানকে করোনা প্রতিরোধের জন্য কোয়ারেন্টাইন সেন্টার ঘোষনা না করে পরিত্যাক্ত জনমানব শূণ্য কোন বাড়িকে কোয়ারেন্টাইন সেন্টার ঘোষনা করলে আমরা অনেক স্বস্থি পেতাম।
এলাকার একজন মুরুব্বি বলেন, করোনা রোগটি ছোঁয়াচে রোগ। তাই যতটা সম্ভব আমাদের থেকে রোগাক্রান্ত রোগীর কাছ থেকে দূরত্ব বজায় রাখা উচিত। তাই কোয়ারেন্টাইন সেন্টারটি দূরে কোথাও করলে সবার জন্য মঙ্গল হতো।

আরও অনেকের সাথে কথা বলে জানা গেলো, সবার মূল পয়েন্ট এক। তাদের সবার দাবি, জনমানবশূণ্য কোন এলাকায় কোয়ারেন্টাইন সেন্টার করলে ভাইরাসটি দ্রুত সংক্রমণ থেকে অনেকটা বাঁচা যেতো। তারা প্রশাসনকে আর একবার চিন্তা করার জন্য অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::