শিরোনাম::
উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক চকরিয়ায় পাহাড়ি জঙ্গলের ভেতরে নিয়ে অবুঝ দুই শিশু ভাই-বোনকে হত্যা চেষ্টা! মেরিন ড্রাইভ সড়কে দোয়েল কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৬ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগ সভাপতি মিথুনের ভিন্ন আয়োজন ধর্ষণ সমাজের এক মরণব্যধী রোগে পরিণত হওয়ার নেপথ্যে কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী! প্রতিবাদে শ্রমিক আন্দোলন |   উখিয়া নিউজ টুডে সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

করোনায় জনগণের পাশে থাকা সময়ের দাবী -কক্সবাজারে নারী নেত্রী ডেইজী

মোহাম্মদ সাইদুজ্জামান, রামু থেকে।
আপডেট : শুক্রবার, ২২ মে, ২০২০

 

পর্যটন নগরি কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় শ্রমজীবী, কর্মহীন, দুস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার জন্য বিভিন্ন সংগঠন, ফাউন্ডেশন ও ধন্যাঢ্য ব্যক্তিদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন কক্সবাজার জেলা কেন্দ্রিয় মহিলা সমবায় সমিতি চেয়ারম্যান ফাতেমা আনকিজ ডেইজী ।আমার বেতন টাকা দিয়ে এই পর্যন্ত কর্মহীন ও অসহায় ১০০০ এক হাজার পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করি।কক্সবাজারে কুতুবদিয়া পাড়া,সমিতি পাড়া, গাড়ির মাঠ,কলাতলী, ফিসারি ঘাট,নুনিয়ারছড়া, বাস টার্মিনালসহ মধ্য কর্মহীন ও অসহায় পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

ফাতেমা আনকিজ ডেইজী আরও বলেন উন্নত দেশগুলোতে দ্রুত করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এ ভাইরাস প্রতিরোধে অধিকাংশ দেশ হিমশিম খাচ্ছে। সেক্ষেত্রে গরিব দেশ বাংলাদেশ। সঙ্গত কারণে করোনাভাইরাস বাংলাদেশে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে তা ভয়াবহ রূপ নিতে পারে। তাই এই ভাইরাস ব্যাপকভাবে ছড়ানোর আগেই সচেতনতা বৃদ্ধি করা খুবই প্রয়োজন। এরই মধ্যে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস প্রতিরোধে জাতির উদ্দেশে দিক-নির্দেশনামূলক বিভিন্ন নীতিমালা ও বক্তব্য দিয়েছেন। প্রধানমন্ত্রীর সময়োপযোগী নীতিমালা ও বক্তব্যে জনগণ আন্তরিকভাবে সচেতন হয়েছেন। করোনা ভাইরাসে গৃহবন্দী অসহায়দের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। তিনি কক্সবাজার জেলা একটি আলোকিত ও নান্দনিক জেলা হিসেবে গড়তে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। সেই সাথে জেলাবাসী সবাইকে ঘরে থাকতে ও সরকারি নির্দেশনা মেনে চলতে বিশেষভাবে অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::