শিরোনাম::
শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত ঈদের পর পরিবারের দাবী প্রতিপক্ষের সু-পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার নুরুল আবছার চৌধুরী টুডে করোনা পরিস্থিতি; করোনায় মৃত-৩৯জন এবং নতুন সনাক্ত-২৭৩৩জন ডিগ্রি কলেজেও সভাপতি পদে থাকতে পারবেন না সংসদ সদস্যরা সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত উখিয়া শিক্ষা অফিসে লাগামহীন দুর্নীতি থামাবে কে? উখিয়া নিউজ টুডে।। সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চেয়েছেন দরিদ্র জোহরা! রামুর জোয়ারিয়ানালায় জেলা প্রশাসনের ভ্রাম‍্যমান চিকিৎসা-সেবা উদ্ভোধন করলেন ইউএনও প্রণয় চাকমা সমুদ্র সৈকত হতে ২.৫ টন বর্জ্য পরিষ্কার করলো “টিম কক্সবাজার” এর স্বেচ্ছাসেবীরা
বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১০:৪১ অপরাহ্ন

বৃহস্পতিবার থেকে সৌদি আরবে কারফিউ শিথিল

টুডে আন্তর্জাতিক ডেস্ক।।
আপডেট : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

পবিত্র মক্কা শহর ব্যাতিত অন্যান্য স্থানের লকডাউন সংক্রান্ত বিধিনিষেধ বাতিলের ঘোষণা দিয়েছে সৌদি আরব। মঙ্গলবার সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, যেসব অঞ্চলে কারফিউ ছিল ৩১ মে থেকে শিথিল হবে। খবর আরব নিউজ’র।

এই বৃহস্পতিবার থেকে মক্কা ছাড়া সব স্থানে কোভিড-১৯ কারফিউ থাকবে বিকাল ৩টা থেকে পরেরদিন ভোর ৬টা পর্যন্ত।

করোনাভাইরাস বাধানিষেধ আরো কিছু ক্ষেত্রে শিথিল করছে সৌদি আরব। মক্কার বাইরে সব মসজিদ খুলছে ৩১ মে থেকে ২০ জুন পর্যন্ত। এসপিএ বলছে, ২১ জুন থেকে লকডাউন পুরোপুরি প্রত্যাহার করে নিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চায় সৌদি আরব।

সরকারি ও বেসরকারি খাতের চাকুরিজীবীরা তাদের কর্মক্ষেত্রে ফিরতে পারবেন। অভ্যন্তরীণ ফ্লাইট ও ঘুরে বেড়ানোর ওপর নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে।

এসপিএ আরো যোগ করেছে, ২১ জুন থেকে মক্কার মসজিদগুলো খুলবে এবং শিথিল হবে সেখানকার কারফিউ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::