শিরোনাম::
আজ জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী তরুন ব্যবসায়ী জসিমকে হত্যা মামলা থেকে অব্যহতি চেয়ে মানববন্ধন এলাকাবাসী জাতীয় শোক দিবস উপলক্ষে ‌’উপজেলা প্রেসক্লাব উখয়ার কর্মসূচী মেজর সিনহা হত্যা মামলায় ৭ আসামি র‌্যাবের রিমান্ডে ১৫ আগষ্ট পালনে উখিয়ায় মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের প্রস্তুতি সভা,দিনব্যাপী অনুষ্ঠান মালার সিদ্ধান্ত টেকনাফে মাদ্রাসাছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে বিএনপিতে খালেদাকে অবসরে ও জাইমাকে নেতৃত্বে আনার পরামর্শ টেকনাফ কেরুনতলী হতে ইয়াবাসহ আটক-১ চাঁদা না দেওয়ায় বালুখালীতে সিএনজি লাইনম্যানের উপর সন্ত্রাসী হামলা! বৃক্ষরোপণ সপ্তাহ উদ্বোধন করল নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদ
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

রামুর ইদগড়ের রাশেদা, আখিমনি ও নুর বাঁশখালীতে ইয়াবাসহ আটক

মুহাম্মদ মুহিব্বুর রহমান হীরন।।
আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০

চট্টগ্রাম বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিয়ানে মাদকদ্রব্য সহ তিন জনকে আটক করেছে গত ১৭ জুলাই শুক্রবার গভীর রাতে বাঁশখালী থানাধীন পুঁইছরি ইউনিয়নের নতুনপাড়া, ফুটখালী ব্রীজের দক্ষিণ পাশে পেকুয়া-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের উপর হইতে গ্রেপ্তার করে বাঁশখালী থানা পুলিশ।

এই অভিযান পরিচালনা করেন এসআই(নিঃ) আকতার। বিশেষ অভিযানে ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন কক্সবাজার জেলার রামুথানাধীন ঈদগড়, চরপাড়া এলাকার নুর মোহাম্মদ এর স্ত্রী রাশেদা বেগম প্রকাশ কালা বানু। অপর আসামিরা হলেন একই থানাধীন ইউনুসের কন্যা আখি মনি, ও মৃত বেলায়েত হোসেনের পুত্র নুর মোহাম্মদ।

আসামিদের থেকে তিন হাজার পাঁচশত পিস ইয়াবা সহ আটক করা হয়। সেই সাথে এই ইয়াবা গুলোর আনুমানিক মূল্য বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল বলেন, প্রতি পিচ ইয়াবার মূল্য ৩০০ টাকা করে হলে ১০ লক্ষ ৫০ হাজার টাকা বলে তিনি মোবাইল ফোনে নিশ্চিত করেন। উক্ত বিষয়ে তাহাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা নং- ৩১ তাং১৮/০৭/২০২০ ধারাঃ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(খ) ধারায় মামলা রুজু করা হয় বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানার একদল চৌকস পুলিশ দল মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। এর প্রেক্ষিতে তিন হাজার পাঁচশত পিস ইয়াবা সহ দুই মহিলা এবং একজন পুরুষকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::