শিরোনাম::
আজ জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী তরুন ব্যবসায়ী জসিমকে হত্যা মামলা থেকে অব্যহতি চেয়ে মানববন্ধন এলাকাবাসী জাতীয় শোক দিবস উপলক্ষে ‌’উপজেলা প্রেসক্লাব উখয়ার কর্মসূচী মেজর সিনহা হত্যা মামলায় ৭ আসামি র‌্যাবের রিমান্ডে ১৫ আগষ্ট পালনে উখিয়ায় মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের প্রস্তুতি সভা,দিনব্যাপী অনুষ্ঠান মালার সিদ্ধান্ত টেকনাফে মাদ্রাসাছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে বিএনপিতে খালেদাকে অবসরে ও জাইমাকে নেতৃত্বে আনার পরামর্শ টেকনাফ কেরুনতলী হতে ইয়াবাসহ আটক-১ চাঁদা না দেওয়ায় বালুখালীতে সিএনজি লাইনম্যানের উপর সন্ত্রাসী হামলা! বৃক্ষরোপণ সপ্তাহ উদ্বোধন করল নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদ
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

চকরিয়ায় বন্দুক যুদ্ধে ৩ মাদককারবারী নিহত

প্রতিবেদক::
আপডেট : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবার একটি বড় চালান হাতবদলের সময় পুলিশের সাথে একদল মাদক কারবারির সাথে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় বন্দুক যুদ্ধে তিনজন অজ্ঞাত মাদক কারবারি ঘটনা স্থলে নিহত হয়েছে। এসময় আহত হন চকরিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৪৪ হাজার পিস ইয়াবা এবং দেশে তৈরি দুটি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড গুলি ও ১৫ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ পাহাড়ি এলাকা আমতলী গর্জন বাগানের ভেতর আজ শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে প্রায় একঘণ্টা ধরে পুলিশের সঙ্গে সন্ত্রাসী মাদক কারবারীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ইয়াবার বড় চালান হাতবদলের সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে মাদক কারবারি-সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এসময় আহত হন চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আমিনুল ইসলাম, কনষ্টেবল সাজ্জাদ হোসেন ও মো. সবুজ। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপরদিকে বন্দুকযুদ্ধের সময় নিহত হন তিনজন ইয়াবা কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসী। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তাদের পরিচয় নিশ্চিতে তথ্য সংগ্রহ করছে পুলিশ।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে জাহেদা বেগম ও মোজাফ্ফর আহমদ নামের দুজন মাদক কারবারিকে ছয় হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। পরে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তথ্য দেয়, একই রাতে বানিয়ারছড়া পাহাড়ি এলাকায় ইয়াবার একটি বড় চালান হাতবদল হবে। সেই চালান এবং মাদক ও অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশও অভিযান শুরু করে।

অভিযানের সময় আহত চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, পুলিশের সাথে বন্দুকযুদ্ধের সময় অজ্ঞাতনামা তিনজন মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলা রুজু করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::