শিরোনাম::
কক্সবাজার পৌরসভায় জমির বিরোধ নিয়ে ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাদের অস্ত্র মহড়া ও গুলি বর্ষণ আহত ১৫ টেকনাফের বাহারছড়ায় দুগ্ধজাত শিশু রেখে মা উধাও বিজিবি অভিযান চালিয়ে লেদা সীমান্ত থেকে সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি’র কৃতজ্ঞতা সিইএইচআরডিএফ’র বিশ্ব শান্তি দিবস উদযাপন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে হোয়াইক্যং ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হবেন হেলাল সিকদার। হ্নীলায় জনগুরুত্বপূর্ণ ষ্টেশন-পুরান বাজার সড়ক দ্রুত সংস্কার দাবী। টেকনাফের রঙ্গিখালীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত তৈয়বের দাফন সম্পন্ন ; ঘাতকদের দ্রুত গ্রেফতার দাবী মোবাইল চুরির অভিযোগে ‘অপু ভাই’য়ের সহযোগী গ্রেফতার যাচাই.কমে ৩৬ টাকা কেজিতে মিলবে পেঁয়াজ!
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:১৪ অপরাহ্ন

চিরতরে বন্ধু সংগঠন উখিয়া উপজেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রতিবেদক::
আপডেট : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

 

শাহেদ হোছাইন মুবিন, উখিয়া ।

“একটি হাসি ফুটাতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ” এই শ্লোগানকে সামনে রেখে অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ’ উখিয়া উপজেলা শাখার ব্যবস্থাপনায় রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক রফিক আহমেদ,সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা শাখার সভাপতি জনাব, এম এ মোজাম্মেল হক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর কেন্দ্রীয় উপদেষ্টা জনাব মোস্তাক আহমদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব, আনোয়ারুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিজভী,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুবেল হোছাইন, যুগ্ম সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি,মোহাম্মদ আব্দুল্লাহ যুগ্ম সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, সাহাব উদ্দিন শিক্ষা ক্রিড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি,

কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক জনাব, ফখরুদ্দিন মোহাম্মদ ইমরান, সহ কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন শাখা সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আন্তরিকতার সহিত মানবতার কল্যাণে নিয়োজিত এবং সমাজ সেবামূলক বিভিন্ন কার্যক্রম সফলতার সহিত বাস্তবায়ন করে আসছে।এটা শুধু একক কোন অর্জন নয়,দশ ভাই একত্রিত হয়ে সার্বিক সহযোগিতার মধ্য দিয়ে কামিয়াব করতে পেরেছি। মানবতার সংগঠন এমন এক সংগঠন যা সবার মতামতকে সমর্থন জানিয়ে,সম্মিলিত আলোচনার মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া। যা আমরা এই পর্যন্ত সফলতার সহিত সংগঠনকে নিয়ে আসতে পেরিছি।আমরা চাই সংগঠনের স্বার্থে একজন অপরজনের প্রতি সম্মানবোধ বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাব।একজনের প্রতি একজনের ভুল বুঝাবুঝি থেকে বিরত থাকব।আমাদের মাঝে সম্মানবোধ,আত্বমানবতা এবং বিশ্বাসটা অটুট থাকতে হবে,তাহলে আমরা সংগঠনকে আরো শক্তিশালী ও অগ্রগতি দিকে নিয়ে যেতে পারব ইনশাআল্লাহ। সবার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি এবং দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::