শিরোনাম::
উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক চকরিয়ায় পাহাড়ি জঙ্গলের ভেতরে নিয়ে অবুঝ দুই শিশু ভাই-বোনকে হত্যা চেষ্টা! মেরিন ড্রাইভ সড়কে দোয়েল কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৬ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগ সভাপতি মিথুনের ভিন্ন আয়োজন ধর্ষণ সমাজের এক মরণব্যধী রোগে পরিণত হওয়ার নেপথ্যে কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী! প্রতিবাদে শ্রমিক আন্দোলন |   উখিয়া নিউজ টুডে সৌদি আরবের ৯০তম জাতীয় দিবসে শুভেচ্ছা জানিয়েছে প্রবাসী সংগঠন দ্যা কক্স স্টার সোসাইটি উখিয়ায় রায়হান হত্যার ইন্ধনে ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম | কক্সবাজারের ৮ থানার ওসিসহ ২৬৪ জন একযোগে বদলি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৫ পূর্বাহ্ন

ঈদগড়-ঈদগাঁও সড়কে আবারো ২ যাত্রীকে অপহরন করেছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক।।
আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

 

ঈদগড়-ঈদগাঁও সড়কের পাত্তারা টেক নামক স্থান থেকে আজ ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮ টায় সন্ত্রাসীরা ২ জন অটো-রিক্সার যাত্রীকে অপহরন করেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায় টেকনাফের ২ জন পানের চারা ব্যবসায়ী আজ সকাল সাড়ে ৭ টায় ঈদগড় ৯ নং ওয়ার্ডের জালাল চেয়ারম্যানের রাস্তা মুখ থেকে অটো-রিক্সা চালক রিদোয়ানের অটো-রিক্সায় করে রওয়ানা দিয়ে সাড়ে ৮ টায় সড়কের পাত্তরার টেক নামক স্থানে পৌঁছলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ২ যাত্রীকে অপহরন করে গৃহীন বনে নিযে গেছে।

ঈদগড় করলিয়ামুরা অাশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দেলওয়ার হোসনের পুত্র অটো-রিক্সা চালক রিদোয়ান জানান অপহ্নত ২ যাত্রী টেক নাফের বাসিন্দা।
অপহ্নত ২ যাত্রীর নাম পাওয়া যাইনি। তারা পানের চারা কিনতে ঈদগড়ে এসেছিল।টেকনাফ থেকে আসা পানের আগা ব্যাবসায়ীদের প্রত্যেক জনের কাছে ক্যাশ ২/৩ লক্ষ টাকা মওজুত থাকে বলে সংশ্লিট লোকজন জানিয়েছে।

এ দিকে একটি সুত্র দাবী করেছে এই অপহরন পূর্ব পরিকল্পিত। পানের চারা ব্যবসায়ীরা গত রাতে করলিয়ামুরা এলাকায় কোন এক বাড়ীতে রাত্রীযাপন করেছিল। তারা যে সকালে অটো-রিক্সাই করে সকালে চলে যাবে সেটা অপহরনকারীরা আগেই জানত।
তাই এই ২ জনকে অপহরন করার জন্যই অপহরনকারী সড়কে অবস্থান নিয়ে অপহরন করেছে।

সম্প্রতি ঈদগড়-ঈদগাঁও সড়কে পুলিশের টহল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি’র অবিনতি ঘটায় এমন ঘটনা ঘটছে বলে মনে করছেন উক্ত সড়কে নিয়মিত যাতায়াত করা যাত্রীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর::