টেকনাফে ইসলামী আন্দোলনের নেতার ইন্তেকাল: জানাজা সম্পন্ন |

শেয়ার করুন-

ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার উপদেষ্টা, উপজেলা ও পৌরসভার সাবেক সভাপতি, বামুক টেকনাফ উপজেলার সাবেক সদর আলহাজ্ব নজির আহমদ (৬৭) আজ মঙ্গলবার ভোর ৫.৩০ টা সময় ইন্তেকাল করেন। আসরের নামাজের পর হাতিয়ার ঘোনা কবরস্থান মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
তিনি টেকনাফের মরহুম আলহাজ্ব আব্দুল মজিদ’র (প্রকাশ দেওয়াল হাজী) তৃতীয় সন্তান।
মরহুমের নামাজে জানাজায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ওলামায়ে কেরাম, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী, গুণগ্রাহী ও শোকাহত জনতা উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ্ব নজির আহমদের ইন্তেকালে সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী, সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ইসলামী আন্দোলন টেকনাফের ইতিহাসে মরহুম নজির আহমদ ছিলেন একজন নিবেদিতপ্রাণ কর্মী।
এদেশে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে ইসলামি হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান টেকনাফ উপজেলা তথা জেলাবাসী দোয়া ও আন্তরিকতার সাথে স্মরণে রাখবে।
নেতৃবৃন্দরা মরহুমের পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পাশাপাশি মহান আল্লাহর দরবারে মরহুমের জন্য জান্নাতের উচ্চ মাকাম প্রার্থনা করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, তিন কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *