৮৬৫০ ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে ধরা পড়লো রোহিঙ্গাসহ দুই কারবারি

শেয়ার করুন-

টেকনাফের জাদিমুড়ায় র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ৮ হাজার ৬৫০ পিচ ইয়াবা নিয়ে ১ রোহিঙ্গা সহ ২ ইয়াবাকারবারীকে আটক করেছে। বুধবার ৬ জানুয়ারী বিকেল সোয়া ৩ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

টেকনাফ উপজেলার জাদিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কক্সবাজার-টেকনাফ সড়কের দক্ষিণ পূর্ব পাশ থেকে কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সমিতি বাজারের আবদুস সালামের পুত্র রুহুল আমিন (৩১) এবং টেকনাফের জাদিমুড়ার ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পুরাতন রোহিঙ্গা সমসু আলমের কন্যা ও নুর আহমদের স্ত্রী রোজিনা আক্তার (৩০) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাদের আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মতে, দেহ তল্লাশী করে তাদের কাছে থাকা শপিং ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৮ হাজার ৬৫০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

আটক ইয়াবাকারবারীদ্বয়কে টেকনাফ মডেল থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা টেবলেট সহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারীরা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত ইয়াবাকারবারী রুহুল আমিন ও রোহিঙ্গা রোজিনা আক্তারকে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি চলছে বলে থানা সুত্রে জানা গেছে।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *