উখিয়ায় শিক্ষকের বসতবাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা

শেয়ার করুন-

ডেস্ক রিপোর্ট/উখিয়া নিউজ টুডে।। উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের আলী মোরাস্থ (ব্রাক অফিস সংলগ্ন) একেএনসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আবু মোছার বসতবাড়ীতে চুরি সংঘঠিত হয়েছে। চুরের দল বাড়ীতে কেউ না থাকার সুযোগে টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে ৫ ভরি ৮ আনা ওজনের স্বর্ণালংকার ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে গেছে। এ নিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ১৪ জানুয়ারি দুপুর ১২টার দিকে এই চুরির ঘটনাটি ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগের সুত্রে জানা যায়, ওই দিন সকালে মোঃ আবু মোছা স্ত্রী,সন্তান সহ পরিবারের লোকজন জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি তার বোনের বাড়ীতে বেড়াতে যান, ওই সুযোগে ২/৩জনের চুরের দল তার সেমিপাকা বাড়ীতে চালা কেটে ঢুকে আলমারিতে সংরক্ষিত থাকা ৫ ভরি ৮ আনা ওজনের ৩ লাখ ৩০ হাজার টাকা মুল্যের স্বর্ণালংকার ও ১৫ হাজার নগদ টাকা নিয়ে চলে যাওয়ার সময় পাশ্ববর্তী লোকজন জাহেদুল ইসলাম জুসান’কে চিনে ফেলেন।

মোঃ আবু মোছা অভিযোগ করে বলেন, রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাশিয়ারবিল এলাকার নুরুল আবছারের ছেলে চিহ্নিত চুর জাহেদুল ইসলাম জুসান চুরির অভিযোগে এর আগে দীর্ঘদিন জেলে থাকার পর জামিনে এসে আবারো চুরির ঘটনা ঘটাচ্ছে। গত ১৪ জানুয়ারি আমার বাড়ী থেকে চুরি করে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে দেখে ফেলে। আমি এনিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছি,কিন্তু এখনো আইনগত ব্যবস্থা গ্রহন করেনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদের উদ্বৃতি দিয়ে মোছা বলেন, চুরকে ধরার পর মামলা রুজু করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তাকে আশ্বাস্থ করেছেন।

এদিকে দীর্ঘ ৭ দিন অতিবাহিত হয়ে গেলেও চিহ্নিত চুর জাহেদুল ইসলাম জুসান গ্রেফতার না হওয়ায় এঘটনা নিয়ে শিক্ষক সমাজের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে৷


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *