উখিয়া প্রেসক্লাব সভাপতির ঈদ শুভেচ্ছা

শেয়ার করুন-

শুভেচ্ছা বার্তা
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উখিয়াবাসীসহ দেশ বিদেশে অবস্থানরত সকল মানবজাতিকে ঈদ মোবারক জানিয়েছেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার।

এক শুভেচ্ছা বার্তায় তিনি সকল সাংবাদিকসহ মুসলিম ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানব সমাজ। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপন জনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

দেশের সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্যোদিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন। জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন। সকলের সুস্থতা কামনা করছি।

শুভেচ্ছান্তে
সাঈদ মোহাম্মদ আনোয়ার
সভাপতি, উখিয়া প্রেসক্লাব


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *