কৃতজ্ঞতা জানিয়েছেন চেয়ারম্যান আনোয়ারী |

শেয়ার করুন-

প্রিয় এলাকাবাসী, আচ্ছালামু আলাইকুম।

আল্লাহর রহমতে আমি সুস্থ হয়ে উঠছি। আপনাদের প্রাণঢালা ভালবাসা,দোয়াও সহানুভূতিতে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি বর্তমানে কেরুনতলী চাকমারকুল Save the Children SARI-ITC তে চিকিৎসাধিন আছি। পুর্ন সুস্থতার জন্য আরো কদিন থাকতে হবে। আমার অনুপস্থিতিতে আপনাদের কষ্ট হচ্ছে এ জন্য আমি দুঃখিত। আপনাদের যেকোন প্রয়োজনে ইউনিয়ন পরিষদে যোগাযোগ করুন তারা আমার সাথে যোগাযোগ করে একদিনের মধ্যে আপনার সেবা নিশ্চিত করবে।
যদি বেশি প্রয়োজন হয় সরাসরি আমার কাছে চলে আসুন।বিনা প্রয়োজনে শুধু আমাকে দেখার জন্য আসার প্রয়োজন নেই।আমি যেখানে আছি খুবই উন্নতমানের হাসপাতাল।আপনাদের কারো করোনা সিমটম দেখা দিলে এখানে বিনামুল্যে নমুনা পরীক্ষা করাতে পারবেন। পজেটিব হলে তাদের গাড়ীতে হাসপাতালে আনবে এবং চিকিৎসায় ভাল হওয়ার পর তাদের গাড়ীতে বাড়ীতে পৌছে দেবে।কোন রোগীর যদি খুবই জটিল অবস্থা হয় তাদের দায়িত্বে যেকোন উন্নত হাসপাতালে পৌছে দিয়ে ভর্তির ব্যবস্থা করে দেবে।আমি এ হাসপাতালের সভাপতি।

এখানে কোথাও কোন টাকার প্রয়োজন হবেনা।আপনারা এ সুযোগ গ্রহণ করতে পারেন। করোনার বিস্তার দিনদিন বাড়ছে। সবাই সতর্ক থাকুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন,মাস্ক পরিধান করুন,সুস্থ থাকুন।আমার জন্য দোয়া করুন যেন পুর্ন সুস্থ হয়ে দ্রুত আপনাদের কাছে ফিরে আসতে পারি। আল্লাহ হাফেজ।

আপনাদের প্রিয়
আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা নুর আহমদআনোয়ারী
চেয়ারম্যান
১নং হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদ।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *