খালা শাশুড়ির বাড়িতে বেড়াতে এসে নগদ টাকাসহ বউ উধাও

শেয়ার করুন-

 

বিশেষ প্রতিবেদন/উখিয়া নিউজ টুডে।।
সেন্টমার্টিন থেকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রাস্তার মাথায় নিজের স্বামীর খালার বাড়িতে বেড়াতে এসে বউকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না।এঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

গত একমাস আগে সেন্টমার্টিন থেকে ওসমান গনি তাঁর স্ত্রী দিলদার বেগমকে নিয়ে বেড়াতে আসে ওসমান গনির আপন খালার বাড়িতে,ওসমান গনি স্ত্রীকে খালার বাসায় রেখে জরুরী কাজে চলে যায় সেন্টমার্টিনে। গত ২১/৫/২০২১ তারিখ ভোর ৫ টার দিকে দিলদার বেগম স্বামী’র খালার বাসা থেকে ৫০ হাজার নগদ টাকা নিয়ে উধাও হয়ে যায়।

উক্ত ঘটনায় উল্টো ওসমান গনি’র খালা সহ খালার স্বামী লোকমান হাকিম ও তার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছে পালিয়ে যাওয়া মেয়ের পরিবার।

এ-ই বিষয়ে লোকমান হাকিম জানান, ওসমান গনির দ্বিতীয় স্ত্রী দিলদার বেগমকে নিয়ে গত এক মাস আগে বেড়াতে আসে আমার ঘরে,ওসমান গনি কিছু দিন বউ সহ বাড়িতে অবস্থান করে একদিন বউ রেখে চলে যায়। এক পর্যায়ে গত শুক্রবার আমার আলমারি থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যায় ওসমান গনির দ্বিতীয় স্ত্রী দিলদার বেগম। উক্ত ঘটনা আমি মেয়ের পরিবারকে অবগত করিলে তাহারা উল্টো আমি এবং আমার স্ত্রী বিরুদ্ধে থানায় একটি মিথ্যা অভিযোগ করে।

ভুক্তভোগী পরিবার প্রশাসনের সহযোগীতা চেয়ে মেয়েটিকে উদ্ধার করে তাদের কাছ থেকে চুরি করে নিয়ে যাওয়া টাকা উদ্ধার সহ আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান।

এই বিষয়ে হোয়াইক্যং ফাঁড়ির ইনচার্জ জানান,এবিষয়ে একটি অভিযোগ হাতে পেয়েছি, তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *