ডেইলপাড়া গ্রামে ইয়াবা কারবারী রউফের অট্রালিকা বাড়ি; সীমান্ত জনপদ জুড়ে রয়েছে মাদকের নিয়ন্ত্রণ

শেয়ার করুন-

গফুর মিয়া চৌধুরী, সীমান্ত থেকে ফিরে।। বাড়িটি সবে মাত্র নতুন ডিজাইনের তৈরী। অট্রালিকা এই বাড়িটি দেখলে বুঝা যায় যে,কত বেশী টাকা হলে এভাবে বাড়ি ঘর করা যায়। গত এক বছরের মাথায় কোটি টাকা খরচ করে এ বিলাসী বাড়িটি করেছেন রউফ নামের এক ইয়াবা গডফাদার। সে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৭ ওয়ার্ডের ডেইলপাড়া গ্রামের মৃত বাছা মৌলবীর ছেলে ও সাবেক মেম্বার মোরশেদ আলমের ছোট ভাই। এই সেই মাদককারবারী রউফ এর রয়েছে সীমান্ত জনপদে শক্তিশালী এক মাদকের সিন্ডিকেট।

এই সিন্ডিকেটের নিয়ন্ত্রক রউফ নামের এ ইয়াবা গডফাদার। তাঁর নেটওয়ার্কের বিস্তৃতি মায়ানমার। সীমান্তের একাধিক পয়েন্ট দিয়ে মায়ানমারের নাগরিকরা ইয়াবার বড় বড় চালান নিয়ে আসছে বাংলাদেশে। রেজু আমতলী পাহাড়ি জনপদ দিয়ে মায়ানমার থেকে আসছে রীতিমত ইয়াবার চালান। এসব মাদকের চালান যাচ্ছে ঢাকা – চট্রগ্রামসহ সারা দেশে। আইনশৃংখলা বাহিনী তাকে বার বার ধরার জন্য অভিযান চালালে ও আটক করা সম্ভব হচ্ছে না। একাধিক বার তার মাদককের চালান আটক হলে ও সে পালিয়ে যেতে সক্ষম হয়। রউফের বিরুদ্ধে মাদকের মামলা থাকলে ও সে জামিনে এসে বরাবর মাদক সামরাজ্য নিয়ন্ত্রণ রাখে।

এলাকাবাসী দাবী এ মাদক কারবারী রউফকে র্র্যাব কর্তৃক অভিযান চালিয়ে ক্রস ফায়ার না দিলে মায়ানমার সীমান্ত দিয়ে মাদক আনা বন্ধ হবে না।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *