কক্সবাজার বিমানবন্দরে ইয়াবা, মদ, নগদ টাকাসহ দুই এনজিও কর্মী আটক

শেয়ার করুন-

নিউজ ডেস্ক: কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবা, বিদেশী মদ ও নগদ টাকা নিয়ে দুই এনজিও কর্মী আটক করেছে ১৪ এপিবিএন সদস্যরা। বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ১১টায় বহির্গমন লাউঞ্জের ভেতর বসার জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কক্সবাজার বিমানবন্দরে দায়িত্বরত ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরের বহির্গমন লাউঞ্জের ভিতর সিভিল এভিয়েশনের বসার জায়গার পাশে অভিযান চালিয়ে ২০৮ পিস ইয়াবা, ১টি স্কচস হুইস্কি ও নগদ দেড় লাখ টাকাসহ ঢাকা গাজীপুরের কালিয়াকৈর থানার মোল্যা পাড়া চান্দরার বাবুল মিয়ার মেয়ে এলিজা আক্তার (২৩) এবং টাঙ্গাইল জেলা সদরের রেজি:পাড়ার গোপাল চন্দ্র সাহার পুত্র পার্থ প্রতিম সাহা (৩৬) কে আটক করা হয়। সেই সাথে পার্থ প্রতিমের পাসপোর্ট জব্দ করা হয়। আটক দুইজনই একটি এনজিওতে কর্মরত রয়েছে বলে সুত্র জানায়।

কক্সবাজার ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মো. নাঈমুল হক জানান, ব্যাটালিয়নের এসআই (নিঃ) মোঃ নুরুল ইসলাম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর জব্দকৃত ইয়াবা, হুইস্কি, নগদ টাকা ও জব্দকৃত পাসপোর্টসহ ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *