লকডাউন অমান্য করায় উখিয়ায় টমটম চালকসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা!

শেয়ার করুন-

বলরাম দাশ অনুপম/উখিয়া নিউজ টুডে।। লকডাউন অমান্য করায় কক্সবাজারের উখিয়ায় টমটম চালকসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে। শনিবার এই কারাদণ্ড দেয়া হয়। এদের মধ্যে লকডাউন অমান্য করে টমটম চালানোর দায়ে এক টমটম চালককে ১ মাস এবং লকডাউন দেখতে আসা ২ ব্যক্তিকে ১৫ দিন করে কারাদণ্ড দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ।

সাজাপ্রাপ্তরা হলেন, হলদিয়াপালং ইউনিয়নের হাতিরঘোনা এলাকার ওলা মিয়ার ছেলে বশির মিস্ত্রি (৩৫), রাজাপালং ইউনিয়নের সিকদারবিল এলাকার সোলতান আহমদের ছেলে ওসমান সরওয়ার (৩৩) ও রত্নাপালং ইউনিয়নের খোন্দকার পাড়ার ইয়াছিনের ছেলে শফিউল করিম(২১)।

এদিকে করোনা সংক্রমন রোধে চলছে এক সপ্তাহের কঠোর বিধিনিষেধ (লকডাউন)। সারাদেশের ন্যায় এই কঠোর লকডাউনের তৃতীয় দিনেও শনিবার সকাল থেকে মাঠে রয়েছে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও র্যাবসহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। এদিকে শনিবার সকাল থেকে জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ ও পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানের নেতৃত্বে জেলা এবং পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছেন। ডিসি ও এসপির নেতৃত্বে শহরের বাজারঘাটা, ভোলা বাবুর পেট্রোল পাম্প এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় অভিযান পরিচালিত হয়। এসময় মাস্ক বিহীন লোকজনের মাঝে মাস্ক বিতরণ করার পাশাপাশি তাদের সচেতন করা হয়। তাছাড়া যে সকল মানুষ লকডাউন অমান্য করে বাইরে বের হয়েছেন তাদের মামলার মাধ্যমে জরিমানার আওতায় আনা হচ্ছে।

একইদিন উখিয়ায় লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষন করেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ ও পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। এসময় উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন অাহমদ ও স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *