সেভ দ্যা নেচার অব বাংলাদেশ উখিয়া শাখাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় সংসদ

শেয়ার করুন-

 

” প্রেস বিজ্ঞপ্তি ”
এদেশের পরিবেশ প্রকৃতি জলবায়ু ও জীববৈচিত্র রক্ষার সর্ববৃহৎ পরিবেশবাদী সেচ্ছাসেবী সংগঠন Save The Nature Of Bangladesh এর প্রকৃতি প্রেমী সকল সবুজ সারথিরা শুভেচ্ছা নিবেন। সারা দেশে করোনা সংক্রমনের বৈরী পরিস্তিতিতে হাজারো প্রতিকূলতা মোকাবেলা করে জীবনের ঝুঁকি নিয়ে প্রকৃতি রক্ষায় কাজ করা Save The Nature Of Bangladesh ককসবাজার জেলা শাখার অন্যতম ইউনিট সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার সকল সবুজ সারথিদের সাথে নিয়ে, যা বলার অপেক্ষা রাখেনা তাই তাদের সাফল্য ও স্বীকৃতি পাওয়া উচিৎ বলে মনে করছি।

Save The Nature Of Bangladesh উখিয়া উপজেলা শাখা বর্তমান সভাপতি সৈয়দ মুস্তফা ও সাধারন সম্পাদক রিমন মেহবুব রোহিতের গতিশীল নেতৃত্বে পরিবেশ ও জীববৈচিত্র রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন Save The Nature of Bangladesh এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের চেয়ারম্যান আ.ন.ম.মোয়াজ্জেম হোসেন ও সাধারন সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম সুমন।
নেতৃবৃন্দ তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন ও এদেশের পরিবেশ প্রকৃতি জলবায়ু এবং জীববৈচিত্র রক্ষায় তাদের সাহসী নেতৃত্বের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *