অবশেষে পরিকল্পনামন্ত্রীর আইফোন উদ্ধার

শেয়ার করুন-

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে ছিনিয়ে নেওয়া মোবাইল ফোনটি অবশেষে উদ্ধার করেছে পুলিশ। গত ৩০ মে সন্ধ্যার পর রাজধানীর বিজয় সরণি মোড় থেকে ছিনতাই হয়েছিল ফোনটি।
অবশেষে পরিকল্পনামন্ত্রীর আইফোন উদ্ধার

এ ঘটনায় গত ১ জুন কাফরুল থানায় একটি মামলাও হয়। পুলিশ সূত্রে জানা গেছে, ছিনতাইয়ের পর পরিকল্পনামন্ত্রীর ফোন বেশ কয়েকবার হাতবদল হয়েছে। প্রথমে এক দোকানে ১০ হাজার টাকায় বিক্রি করা হয় ফোনটি।

এরপর সেই দোকান থেকে কোনো এক ক্রেতা ২৫-৩০ হাজার টাকায় ফোনটি কিনে নেয়। সবশেষ আরেকজন ক্রেতা ফোনটি ৩০-৩৫ হাজার টাকায় কিনে নেন। তাকে না পাওয়ায় ফোনটি উদ্ধার করা যাচ্ছিল না।
শেষ পর্যন্ত দেড় মাস পর সোমবার (১৯ জুলাই) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে পাঠানো এক খুদেবার্তায় জানানো হয়েছে, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া আইফোনটি উদ্ধার করেছে রমনা বিভাগ পুলিশ।
বিভিন্ন সময়ে পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইকারীসহ চারজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। এ ব্যাপারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন রমনা বিভাগের উপপুলিশ কমিশনার মো. সাজ্জাদুর রহমান।
গত ৩০ মে পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণি সিগন্যালে আটকা পড়েন মন্ত্রী। সে সময় মন্ত্রী গাড়ির গ্লাস নামিয়ে ফোনে কথা বলছিলেন। ঠিক তখনই কিছু বুঝে ওঠার আগেই হুট করে কেউ একজন মোবাইল নিয়ে দৌড়ে পালিয়ে যায়। ওইদিনই মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ডিএমপির কাফরুল থানায় একটি মামলা করেন।

এরপর মঙ্গলবার (১ জুন) শেরেবাংলা নগরে পরিকল্পনা কমিশনের সম্মেলনকক্ষে একনেক বৈঠক শেষে তিনি নিজেই সাংবাদিকদের এ কথা জানান।
এম এ মান্নান বলেন, রোববার (৩০ মে) সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রণালয় থেকে যাওয়ার পথে বিজয় সরণিতে গাড়িতে বসে মোবাইল ব্রাউজিং করছিলাম। এ সময় গাড়ির জানালা খোলা ছিল। কিছু বুঝে ওঠার আগেই হুট করে কেউ একজন মোবাইল নিয়ে দৌড় দেয়।
তিনি বলেন, কী ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। এরপর গাড়িতে থাকা গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেল। তবে গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *