উখিয়া ফলিয়াপাড়ার ইয়াবা ইসমাইল সহযোগী সহ র‍্যাবের হাতে আটক |

শেয়ার করুন-

নিজস্ব সংবাদদাতা।

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউপি এর খেতিবিল এলাকায় অভিযান পরিচালনা করে ১,৬১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।
কক্সবাজার র‍্যাব-১৫ গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সদর ইউপি এর খেতিবিল গ্রামস্থ ( হিন্দুপাড়া ) বায়তুল সড়ক – কচুবনিয়া রােডের কালভার্টের উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় – বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫, এর একটি চৌকস আভিযানিক দল ২২/০৮/২০২১ ভাের আনুমানিক ০৫.২০ ঘটিকায় উপরােক্ত স্থানে পৌছালে র‍্যাব- সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী
১। ইসমাইল (৩৭) , পিতাঃ জাফর আলম , মাতা – আনােয়ারা বেগম , সাং – উখিয়া ফলিয়াপাড়া , ২।
ইব্রাহিম ( ২০ ) , পিতা – আব্দুল মালেক , সাং হাজীরপাড়া উভয় ওয়ার্ড নং -০৬ , ইউ / পি – রাজাপালং , থানা – উখিয়া ,

৩। মােঃ আইয়ুব ( ৩১ ) , পিতা- মৃত ওমর মিয়া , মাতা – মােস্তফা খাতুন , সাং- ডেইলপাড়া , ওয়ার্ড নং -০৬ , ইউ / পি – টেকনাফ সদর , থানা- টেকনাফ , সর্ব জেলা কক্সবাজারদের ধৃত করে ।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমােট ১,৬১০ ( এক হাজার ছয়শত দশ ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে , তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *