ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার ফাইনালে আনসার ও পুলিশ

শেয়ার করুন-

ক্রীড়া প্রতিবেদক
‘ওয়ালটন প্রথম জাতীয় (নারী ও পুরুষ) ফুটভলি প্রতিযোগিতা-২০২১’ উভয় বিভাগের ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। পল্টন মাঠে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল শনিবার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) পুরুষ বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ২-১ সেটের ব্যবধানে সাউথ পয়েন্টকে হারিয়ে ফাইনালে ওঠে। অপর সেমিফাইনালে বাংলাদেশ আনসার একই ব্যবধানে আলতাফ হোসেন স্মৃতি সংসদকে হারিয়ে ফাইনালে নাম লেখায়।

এদিকে নারী বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে হারায় আলতাফ হোসেন স্মৃতি সংসদকে। আর বাংলাদেশ আনসার ২-১ সেটে হারায় মিরপুর ক্লাবকে।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে। থাকবে ব্যক্তিগত পুরস্কারও।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *