সাংবাদিক সংসদ কক্সবাজার’র বিশেষ সভা অনুষ্ঠিত

শেয়ার করুন-

 

সংবাদ বিজ্ঞপ্তি:
জেলার তরুণ কলম সৈনিকদের প্রাণের সংগঠন সাংবাদিক সংসদ কক্সবাজারের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকালে হোটেল শৈবালের সাগরিকা রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ—সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শহিদুল করিম শহিদ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, নির্বাহী সদস্য ছৈয়দ উল্লাহ আজাদ, আবদুল মালেক সিকদার, জিকির উল্লাহ জিকু, আমিনুল কবির, এম,এস হান্নান, আনিসুল ইসলাম ও সাইদুজ্জামান।

সভায় বক্তারা বলেন, রাজনৈতিক মতাদর্শ আলাদা থাকতে পারে, কিন্তু সাংবাদিকতা পেশায় যুক্ত হওয়ার পর সব মতাদর্শ ভুলে যেতে হবে। বজায় রাখতে হবে পেশাদারিত্ব। সাংবাদিকরাই যেকোন সংকটকালীন সময়ে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাই দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।

সভায় সংগঠনকে গতিশীল করতে মেয়াদোত্তীর্ণ কমিটি পুনর্গঠনকল্পে রেজাউল করিমকে আহবায়ক করে ৪ সদস্য আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, ছৈয়দ উল্লাহ আজাদ, শহিদুল করিম শহিদ ও জাহাঙ্গীর আলম শামস। গঠিত কমিটি আগামী এক মাসের মধ্যে নতুন কার্যনির্বাহী কমিটি গঠনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে। এছাড়া নতুন সদস্য অন্তর্ভুক্তি, উপদেষ্টা পরিষদ গঠন, সংগঠনের রেজিস্ট্রেশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়


শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *